রবিবার, ০৬ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০, ০৬:৪৪:১৩

বোয়ালমারীতে সড়কের পাশে ভাংগাড়ির স্তুপ,দুই ব্যক্তিকে জরিমানা ও ড্রেজার মেশিন ধ্বংস

বোয়ালমারীতে সড়কের পাশে ভাংগাড়ির স্তুপ,দুই ব্যক্তিকে জরিমানা ও ড্রেজার মেশিন ধ্বংস

বোয়ালমারী( ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজারে সহস্রাইল- রুপাপাত সড়কের পাশে পুরাতন ভাংগাড়ি রাখার অভিযোগে দুই ব্যক্তিকে অর্থ দন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।আদালত পরিচালনা করেন বোয়ালমারী  সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক।আদালত সুত্রে জানা যায়, শুক্রবার (৩০/১০/২০২০) বেলা ১২টায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে সড়কের পাশে বিভিন্ন প্রকার ভাংগাড়ি রাখার অপরাধে ব্যবসায়ী সহস্রাইল গ্রামের বাসিন্দা আওয়াল বিশ্বাস(৫০) কে দুই হাজার টাকা ও ইকরাম হোসেন বিশ্বাস(৪৭)কে ৫হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৫ ধারায় এ জরিমানা করা হয়।অপরদিকে কাটাগড় দেওয়ান ভিটার পাশে ফসলি জমিতে অবৈধ ট্রেজার মেশিন দিয়ে বালূ উত্তোলন করছিল এক বালু ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট  উপস্থিত হয়ে ড্রেজারটি আগুনে জ্বালিয়ে ধ্বংস করেন। এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক বলেন,রাস্তার পাশে ভাংগাড়ি রেখে মানুষের চলাচলে ও সড়কের যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় দুই ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?