রবিবার, ২৯ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ১০:০২:২৩

আজিজুল হাকিমের শারীরিক অবস্থার উন্নতি

আজিজুল হাকিমের শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন ডেস্ক: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি আছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় নাট্য অভিনেতা আজিজুল হাকিম। এখানে শুরু থেকেই তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। তবে আশার খবর হলো, বর্তমানে আজিজুল হাকিমের শারীরিক অবস্থা উন্নতির দিকে। যার কারণে তাকে আইসিইউ থেকে কেবিনে নেয়া করা হয়েছে। এই খবর নিশ্চিত করেছেন অভিনেতার স্ত্রী জিনাত হাকিম। আজিজুল হাকিমের অসুস্থতার খবর শুনে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম, নাট্যজন ও সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর এবং অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে অভিনয়শিল্পী সংঘের অনেকেই তার খোঁজখবর নিচ্ছেন নিয়মিত। তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং ধন্যবাদ জানান অভিনেত্রী ও নির্মাতা জিনাত হাকিম। তিনি বলেন, ‘মানুষ এভাবে একজন শিল্পীকে ভালোবাসতে পারে, তা আমি প্রথম নিজ চোখে দেখলাম।’ তবে শুধু আজিজুল হাকিম নন, তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদওয়ানও করোনায় আক্রান্ত। গত ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় তাদের ফল পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় চিকিৎসা নিচ্ছেন। এরপর আজিজুল হাকিম নমুনা পরীক্ষা করালে তার ফলও পজিটিভ আসে। সে সময় অবস্থা গুরুতর হওয়ায় তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছিল গত ১২ নভেম্বর। করোনায় আক্রান্ত হওয়া প্রসঙ্গ কয়েকদিন আগে আজিজুল হাকিম জানিয়েছিলেন, গত সপ্তাহের বৃহস্পতিবার সকাল থেকে তার ডায়রিয়া ও বেশ কয়েকবার বমি হয়। কয়েকদিন আগে তাদের বাসার পানির লাইন থেকে নষ্ট পানি আসছিল। ভুল করে সেটাই ফিল্টার করে খেয়ে অসুস্থ হয়ে পড়েন বলে দাবি অভিনেতার। ডায়রিয়ায় তার শরীর দুর্বল হয়ে পড়ে এবং শ্বাসকষ্ট বাড়তে থাকে। পরে করোনা টেস্ট করালে রেজাল্ট পজিটিভ আসে। প্রায় ৪০ বছর ধরে টিভি নাটকে অভিনয় করছেন আজিজুল হাকিম। আরণ্যক নাট্যদলে কাজের মাধ্যমে ১৯৮১ সালে তিনি বিটিভিতে তালিকাভুক্ত হন। ‘এখানে নোঙর’ নাটকে ছোট একটি চরিত্র দিয়ে তিনি অভিনয় শুরু করেছিলেন। সুদীর্ঘ ক্যারিয়ারে তিনি অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন। অভিনয় করে চলেছেন এখনো। তবে করোনায় আক্রান্ত হওয়ার কারণে তাকে সম্প্রতি বেশ কয়েকটি নাটকের শুটিং বাতিল করতে হয়েছে।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?