শুক্রবার, ২২ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৪:৩৪:২২

লকডাউনের মধ্যে দেশে ফিরলেন ৬০ লন্ডন প্রবাসী

লকডাউনের মধ্যে দেশে ফিরলেন ৬০ লন্ডন প্রবাসী

ডেস্ক রিপোর্ট: যুক্তরাজ্যের করোনার লকডাউনের মাঝে লন্ডন থেকে সরাসরি সিলেটে ফিরলেন ৬০ যাত্রী। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৩ যাত্রীকে নামিয়ে হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে নেওয়া হয়। বাকি ১৭ যাত্রী নামেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। ১ জানুয়ারির পর সোমবার (১১ জানুয়ারি) লন্ডন থেকে সর্বোচ্চ ৬০ জন যাত্রী নিয়ে দেশে এলো একটি ফ্লাইট। তাদের নেওয়া হয়েছে হোটেলে।গত সপ্তাহে দুটি ফ্লাইটে আসা ৮৩ যাত্রীকে ইতোমধ্যে সিলেট ও ঢাকায় ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে ১৭ যাত্রী ঢাকায় পৌঁছেছেন।সিলেট ওসমানী বিমাবনন্দরের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, সরকারের নির্দেশে মোতাবেক বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় লন্ডন ফেরত যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।যাত্রীদের স্বজনরা জানান, স্বাস্থ্য নিরাপত্তায় সরকারের সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। একই সঙ্গে যারা লন্ডন থেকে এসেছেন তাদের জন্যও ভালো হয়েছে। সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা বেষ্টনী দিয়ে যাত্রীদের বাসে তোলা হয় 

এই বিভাগের আরও খবর

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?