শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩১:৫৪

সৌদি প্রবাসীদের বিক্ষোভে শাহবাগ-ফার্মগেট সড়কে যান বন্ধ

সৌদি প্রবাসীদের বিক্ষোভে শাহবাগ-ফার্মগেট সড়কে যান বন্ধ

ডেস্ক রিপোর্ট: সৌদি এয়ারলাইন্সের টিকিটের দাবিতে রাজধানীতে হোটেল সোনারগাঁওয়ের সামনে বিক্ষোভ করছে প্রবাসীরা। এর ফলে ফার্মগেট-শাহবাগ সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। গতকালও টিকেটের জন্য সৌদি এয়ারলাইনসের অফিসের সামনে গিয়ে হাজারো প্রবাসী শ্রমিক ভিড় জমিয়েছিলেন।চলতি মাসের ২৩ ও ২৭ তারিখ ঢাকা থেকে সৌদি আরবে সৌদি এয়ারলাইনসের দুটি ফ্লাইট যাওয়ার কথা জানায় এয়ারলাইনসটি। ফলে ফের কর্মস্থলে ফিরে যাওয়ার জন্য সৌদি এয়ারলাইনস ও এজেন্সিগুলোর শরণাপন্ন হয় প্রবাসী শ্রমিকরা। কিন্তু গতকাল ২০ সেপ্টেম্বর দুপুরে বাংলাদেশ থেকে সৌদি এয়ারলাইনসের সব ফ্লাইট বাতিল হওয়ার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে কাজে ফিরে যেতে পারবেন কি না তা নিয়ে শঙ্কা দেখা দেয় এসব প্রবাসীদের মধ্যে।টিকিটের দাবিতে গতকালের মতো আজ মঙ্গলবারও সকাল থেকে কারওয়ানবাজারের হোটেল সোনারগাঁওয়ে অবস্থিত সৌদি এয়ারলাইনসের কার্যালয়ের সামনে জড়ো হন সৌদি প্রবাসীরা। সময় বাড়ার সাথে সাথে বিদেশগামীদের সংখ্যা বাড়তে থাকে।ফ্লাইট চালুর জন্য দাবি জানিয়ে তারা বিভিন্ন ধরনের স্লোগান দেয়। প্রবাসীদের বিক্ষোভের কারণে শাহবাগ থেকে ফার্মগেটে যাওয়ার রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে গেছে। এতে বিপাকে পড়েছেন অফিসগামী মানুষ।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?