শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ০৭:৪০:১৪

নবীগঞ্জে ফুফার ধর্ষণের শিকার এক তরুণী: ধর্ষক ও তার স্ত্রী গ্রেফতার

নবীগঞ্জে ফুফার ধর্ষণের শিকার এক তরুণী:  ধর্ষক ও তার স্ত্রী গ্রেফতার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলায় ফুফুর কাছে দর্জি (টেইলারীর)কাজ শিখতে গিয়ি ফুফার যৌন লালসার শিকার হয়েছেন ১৬ বছর বয়সী এক তরুণী। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই ধর্ষণের ঘটনায় নবীগঞ্জ শহরজুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। এ মামলায় আজির উদ্দিন ও স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।মামলার এজাহার সূত্রে জানা যায় উপজেলার করগাও ইউনিয়নের শ্রীধরপুর গুমগুমিয়া জৈনক তরুণী তার ফুফু নাজমা বেগমের ঘরে দর্জি ( টেইলারী ) কাজ শিখতে যায়। গত বুধবার সন্ধ্যার সময় নাজমার স্বামী আজির উদ্দিন ওই তরুণীকে অন্য একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে সহযোগীতা করে নাজমা বেগম। নাজমা বেগম ওই ধর্ষনের ঘটনা তার মোবাইল দিয়ে ভিডিও ধারন করে। মেয়েকে বাড়ীতে আনতে নাজমার বাড়ীতে যান মামলার বাদী ওই তরুনীর মা। তখন তারা তাকে ঘরে প্রবেশ করতে বাধা দেয় এবং তরুণীকে আটকে রাখে। এক পর্যায়ে গ্রামের লোকজন নিয়ে গিয়ে মেয়েকে উদ্ধার করেন।এ ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে নাজমা ও তার স্বামী আজিরের বিরোদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় নবীগঞ্জ থানার এস আই কামাল আহমেদসহ একদল পুলিশ রাতেই অভিযান চালিয়ে স্বামী স্ত্রী দুজনকে গ্রেফতার করেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আজিজর রহমান।

এই বিভাগের আরও খবর

  গাইবান্ধায় শিশু বলৎকার ও মুখে গামছা বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  নেত্রকোনার খালিয়াজুরিতে গাঁজাসহ আটক ৫

  প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় প্রবাসীসহ চারজনের বিরুদ্ধে মামলা

  বোয়ালমারীতে প্রতিমা ভাংচুর, গ্রেফতার ২

  বোয়ালমারীতে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় চোর আটক

  নিজেকে ইমাম মাহদী দাবিকারীর ঘনিষ্ঠ সহযোগী আটক

  দেশে প্রবেশ করতেই পি কে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ

  সভাপতি-শিক্ষকদের শাস্তিতে অসুস্থ ২৫ শিক্ষার্থী, ৪ জন জেল হাজতে

  পিরোজপুরে ছুরিকাঘাতে চীনের নাগরিক হত্যার রহস্য উদঘাটন: প্রধান দুই আসামী গ্রেফতার

  বড়াইগ্রামে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে এক ব্যক্তি আটক

  নেত্রকোনায় উপ-নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষ, আহত-৩

https://web.facebook.com/Somoy-news

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?