শনিবার, ২৩ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ১১:২৫:২৬

বাঁশবাগানে মিললো ৯ স্বর্ণের বার

বাঁশবাগানে মিললো ৯ স্বর্ণের বার

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা সীমান্তের চাকুলিয়া গ্রামের একটি বাঁশবাগান থেকে ৯টি সোনার বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দকৃত সোনার বারের আনুমানিক বাজার মূল্য ৭০ লাখ ২০ হাজার টাকা বলে জানা গেছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে চাকুলিয়া গ্রামের একটি মাঠের বাঁশবাগান থেকে ওই স্বর্ণ উদ্ধার করা হয়। সীমান্তে ফুলবাড়ী ক্যাম্পের ইনচার্জ সুবেদার মো. শহিদুর রহমান বাদী হয়ে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার দিনগত রাতে এ তথ্য নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান। তিনি জানান, বিকেল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা-৬ বিজিবির একটি টহল দল চোরাকারবারি ধরতে ওই এলাকায় অবস্থান নেয়। বিষয়টি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়।তবে অভিযানের একপর্যায়ে ফুলবাড়ি সীমান্তের চাকুলিয়া গ্রামের বাঁশবাগানের ভেতর থেকে এক কেজি ৫০ গ্রাম (৯০ ভরি) ওজনের ৯টি স্বর্ণের বার জব্দ করা হয়। স্বর্ণের বারগুলো কাস্টমস অফিসে জমা দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

এই বিভাগের আরও খবর

  বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে আগুন, দুই সন্তানসহ পুড়ে মরলেন স্বামী-স্ত্রী

  উন্নয়নের ছোঁয়া লাগেনি বেনাপোল রেলপথে

  ছয় ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল শুরু

  বান্দরবানে গোলাগুলিতে মিয়ানমারের ইয়াবা কারবারি নিহত

  শাহজালালে ৭ কেজি স্বর্ণ জব্দ

  কাঁকড়া ধরতে গিয়ে বাঘের আক্রমণে দুই জেলে নিহত

  পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

  টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

  স্বামীর পুরুষাঙ্গ কেটে হাসপাতালে রেখে পালালেন নববধূ

  বৃদ্ধাকে নির্যাতন করে লুট, সেই গৃহকর্মী রেখা রিমান্ডে

  কিশোরগঞ্জে 'মাশরুম চাষে' বেকারত্ব নিরসনের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন কলেজ ছাএ জনি

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?