শনিবার, ২৩ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ১১:১৮:২১

কিশোরীকে ধর্ষণের পর পতিতাবৃত্তিতে বাধ্য করান আত্মীয়, অতঃপর…

কিশোরীকে ধর্ষণের পর পতিতাবৃত্তিতে বাধ্য করান আত্মীয়, অতঃপর…

স্টাফ রিপোর্টার: মোংলা বন্দর সিগনাল টাওয়ার এলাকায় এক কিশোরীকে ৬ মাস ধরে আটকে রেখে ধর্ষণ ও পতিতাবৃত্তিতে বাধ্য করা হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) এ ঘটনায় ধর্ষণের শিকার ওই কিশোরী থানায় মামলা দায়েরের পর ধর্ষকসহ পতিতাবৃত্তিতে বাধ্য করার অপরাধে ৪ জনকে আটক করেছে পুলিশ। কিশোরীকে তার পরিবার উদ্ধার করে আনার পর মঙ্গলবার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ওই কিশোরী। মামলার আসামিরা হলেন- শারমিন বেগম (৩০), শিউলি বেগম (৪৫), পারভিন বেগম (৩৫), শিল্পী বেগম (৩৬), আলী হোসেন (৩৮), দেলো পাটোয়ারী (৩০) ও তায়েবা বেগম (৩০)। পরে কিশোরীকে ধর্ষণের দায়ে দেলো পাটায়ারী আর পতিতাবৃত্তিতে বাধ্য করায় তার আত্মীয় শারমিন, শিউলি ও শিল্পীকে আটক করেছে পুলিশ। মামলার অপর আসামি ধর্ষক আলী হোসেন ও তায়েবা বেগম পলাতক রয়েছেন। আটকদের বাড়ি মোংলার কাইনমারী ও সিগনাল টাওয়ার এলাকায়। গত ১১ জানুয়ারি কিশোরীর মা-বাবা তাকে সেখান থেকে উদ্ধার করে মোংলায় নিয়ে আসেন। সর্বশেষ তাকে দেলো পাটোয়ারী (৩০) ধর্ষণ করেন। এর আগেও বাড়িতে রেখে এবং বিভিন্ন বাড়িতে নিয়ে তাকে দিয়ে পতিতাবৃত্তি করানো হয়। আজ বুধবার (১৩ জানুয়ারি) সকালে আটককৃতদের বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।মোংলা থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল জানান, মোংলা পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকার ওই কিশোরীকে ৬ মাস আগে তার আত্মীয় শিউলি বেগম ও শারমিন বেগম কাজের কথা বলে শরণখোলার ধানসাগর এলাকায় নিয়ে যান। এরপর সেখানে ওই কিশোরীকে রেখে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করেন তারা।

এই বিভাগের আরও খবর

  বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে আগুন, দুই সন্তানসহ পুড়ে মরলেন স্বামী-স্ত্রী

  উন্নয়নের ছোঁয়া লাগেনি বেনাপোল রেলপথে

  ছয় ঘণ্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল শুরু

  বান্দরবানে গোলাগুলিতে মিয়ানমারের ইয়াবা কারবারি নিহত

  শাহজালালে ৭ কেজি স্বর্ণ জব্দ

  কাঁকড়া ধরতে গিয়ে বাঘের আক্রমণে দুই জেলে নিহত

  পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

  টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

  স্বামীর পুরুষাঙ্গ কেটে হাসপাতালে রেখে পালালেন নববধূ

  বৃদ্ধাকে নির্যাতন করে লুট, সেই গৃহকর্মী রেখা রিমান্ডে

  কিশোরগঞ্জে 'মাশরুম চাষে' বেকারত্ব নিরসনের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন কলেজ ছাএ জনি

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?