রবিবার, ২৪ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

রবিবার, ১০ জানুয়ারী, ২০২১, ০৩:৫৫:৫৭

কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ মামলার চার্জ গঠন ফের পিছিয়েছে

কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ মামলার চার্জ গঠন ফের পিছিয়েছে

বিশেষ প্রতিনিধি: আসামি পক্ষের আবেদনের প্রেক্ষিতে সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ মামলার চার্জ গঠন ফের পিছিয়েছে। আগামী ১৩ জানুয়ারি আলোচিত এই চার্জ গঠনের দিন ধার্য করেন আদালত। আজ রোববার (১০ জানুয়ারি) দুপুরে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক চৌধুরীর এ আদেশ দেন।  এর আগে রোববার সকালে কঠোর নিরাপত্তায় মামলার চার্জশিটভুক্ত আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ।সংশ্লিষ্ট আদালতের বিশেষ পিপি রাশিদা সাইদা খানম জানান, আসামি পক্ষের আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে আদালতের বিচারক শুনানি শেষে চার্জগঠনের শুনানির জন্য আগামী ১৩ জানুয়ারি নির্ধারণ করেন।এ সময় ধর্ষণ মামালার আসামি তারেকুল ইসলাম তারেকের আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে আদালতের বিচারক শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন।

এই বিভাগের আরও খবর

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?