রবিবার, ০৬ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ০৮:০৩:১৪

বোয়ালমারীতে পৌর বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

বোয়ালমারীতে পৌর বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে পৌর বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায়  বোয়ালমারী জর্জ একাডেমী প্রাঙ্গনে পৌর বিএনপির সভাপতি শেখ আফসার উদ্দিনের সভাপতিত্বে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সদস্য এবং সাবেক সাংসদ শাহ মোঃ আবু জাফর। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খোন্দকার রফিকুল ইসলাম কামাল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সামচুদ্দিন মিয়া ঝুনু, উপজেলা বিএনপির সদস্য এবং সাবেক মেয়র আ. শুকুর শেখ, উপজেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক মুন্সী সিরাজুল ইসলাম, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মো. ইকরাম হোসেন, মো. জাকির হোসেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি সৈয়দ মাহবুবুর রশীদ হেলাল, পৌর কাউন্সিলর মিনহাজুর রহমান লিপন, জেলা যুবদলের সহ সম্পাদক ইমরান হোসাইন প্রমুখ। সভা পরিচালনা করেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. রাসেল আহমেদ। সভায় আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে আলোচনা হয়। সভায় অধিকাংশ বক্তা বিগত বিভিন্ন নির্বাচনগুলোতে দলের সিদ্ধান্তের বাইরে অন্য দলের প্রার্থীদের পক্ষে কাজ করেছেন তাদের আসন্ন পৌরসভা নির্বাচনে প্রার্থী না করার আহবান জানানো হয়। সভায় সিদ্ধান্ত হয় শীঘ্রই উপজেলা ও পৌর বিএনপির যৌথ সভায় মেয়র পদে দলীয় প্রার্থী  চূড়ান্ত করা হবে।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?