রবিবার, ২৯ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ০৭:৫৫:৩০

দিনাজপুরে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের কর্মীসভা অনুষ্ঠিত

দিনাজপুরে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের কর্মীসভা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি: কৃষি-শিল্প রক্ষা, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সহ দুর্নীতি-লুটপাট-জুলুম-নির্যাতন-গুম- খুন-ধর্ষণ ও বিচারহীনতার প্রতিবাদে দিনাজপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা কমিটির উদ্যোগে অবস্থান- প্রতিবাদ সমাবেশ ও সমাবেশ শেষে দিনাজপুর প্রেসক্লাবের হলরুমে কর্মীসভা অনুষ্ঠিত হয়। ২১ নভেম্বর শনিবার বেলা ১১টায় সংগঠনের জেলা কমিটির সদস্য কমরেড আকতার আজিজের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের দিনাজপুর জেলার সম্পাদক কমরেড আনোয়ার আলী সরকার, জেলা সদস্য কমরেড ফখরুল ইসলাম, অধ্যাপক আতাউর রহমান, রাসেল শাহীন রঞ্জু, নির্মল রায়, আহম্মদ আলী,আজিজুর রহমান, মোফাজ্জল হোসেন, বিপ্লবীী ছাত্র মৈত্রীর জেলা সভাপতি লিটন রায়, সদস্য রাসেল আলম, মুনিরুজ্জামান মুনির প্রমুখ। সভা পরিচালনা করেন পার্র্টির দিনাজপুর জেলা শাখার সদস্য সঞ্জিত প্রসাদ জিতু। সমাবেশে বক্তারা বলেন, চাল-ডাল-তেল-ঔষধসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য আকাশচুম্বী, সারাদেশে হত্যা, খুন,গুম, বিচারহীনতা এক ভয়াবহ রূপ নিয়েছে। এসব ঘটনার সাথে ক্ষমতাসীন দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা জড়িত। জনগণের সকল গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে । ফ্যাসিবাদী দুঃশাসন কায়েম করে আওয়ামী সরকার জনগণের মধ্যে ভয় সৃষ্টি করে ভোটহীন এক রাষ্ট্র ব্যবস্থা পরিচালনা করছে। বক্তাগণ আরও বলেন, করোনাকালে সরকার সুযোগ নিয়ে দেশ ও জনগণের স্বার্থ বিসর্জন দিয়ে দেশীয় লুটেরা ও ভারতের স্বার্থে রাষ্ট্রীয় ২৫টি পাটকল বন্ধ করে দিয়েছে। চিনিকলসমুহ বন্ধ করে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। আলোচনায় নেতৃবৃন্দ ২৫ টাকা কেজি দরে আলুবীজ, বেকারদের কাজ, বেকার ভাতা, গরীব মানুষের রেশন, বিদ্যুৎ, ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো এবং দুর্নীতি, লুটপাট, জুলুম, নির্যাতন, খুন,গুম, ধর্ষণ বন্ধের দাবি জানান। নেতৃবৃন্দ এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে কৃষক-শ্রমিক-ছাত্র ও সর্বস্তরের নারী-পুরুষ মেহনতি মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

  ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত

  ত্রিশালে মাস্ক ক্যাম্পেইন এর উদ্বোধন

  দিনাজপুরে অনুষ্টিত হলো বাংলাদেশ ভুমিহীন আন্দোলনের রংপুর বিভাগীয় সম্মেলন

  বোয়ালমারীতে কুমার নদীর মাটি বিক্রি হচ্ছে ইটের ভাটায়

  ঘুমন্ত মা-বাবার কোল থেকে শিশুকে অপহরণের পর হত্যা, ৩ জনের যাবজ্জীবন

  বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী

  সময় নিউজ 24 ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে...

  সহকর্মীদের পেট্রোলের আগুনে দগ্ধ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  যাত্রাবাড়ীতে রাস্তা পারাপারের সময় বাসচাপায় নারীর মৃত্যু

  সাভার ও আশুলিয়া থেকে চারজনের লাশ উদ্ধার

  দিনাজপুরে মামুন ও পলাশ স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?