বুধবার, ০২ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ০৭:৫৫:৩০

দিনাজপুরে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের কর্মীসভা অনুষ্ঠিত

দিনাজপুরে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের কর্মীসভা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি: কৃষি-শিল্প রক্ষা, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সহ দুর্নীতি-লুটপাট-জুলুম-নির্যাতন-গুম- খুন-ধর্ষণ ও বিচারহীনতার প্রতিবাদে দিনাজপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা কমিটির উদ্যোগে অবস্থান- প্রতিবাদ সমাবেশ ও সমাবেশ শেষে দিনাজপুর প্রেসক্লাবের হলরুমে কর্মীসভা অনুষ্ঠিত হয়। ২১ নভেম্বর শনিবার বেলা ১১টায় সংগঠনের জেলা কমিটির সদস্য কমরেড আকতার আজিজের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের দিনাজপুর জেলার সম্পাদক কমরেড আনোয়ার আলী সরকার, জেলা সদস্য কমরেড ফখরুল ইসলাম, অধ্যাপক আতাউর রহমান, রাসেল শাহীন রঞ্জু, নির্মল রায়, আহম্মদ আলী,আজিজুর রহমান, মোফাজ্জল হোসেন, বিপ্লবীী ছাত্র মৈত্রীর জেলা সভাপতি লিটন রায়, সদস্য রাসেল আলম, মুনিরুজ্জামান মুনির প্রমুখ। সভা পরিচালনা করেন পার্র্টির দিনাজপুর জেলা শাখার সদস্য সঞ্জিত প্রসাদ জিতু। সমাবেশে বক্তারা বলেন, চাল-ডাল-তেল-ঔষধসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য আকাশচুম্বী, সারাদেশে হত্যা, খুন,গুম, বিচারহীনতা এক ভয়াবহ রূপ নিয়েছে। এসব ঘটনার সাথে ক্ষমতাসীন দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা জড়িত। জনগণের সকল গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে । ফ্যাসিবাদী দুঃশাসন কায়েম করে আওয়ামী সরকার জনগণের মধ্যে ভয় সৃষ্টি করে ভোটহীন এক রাষ্ট্র ব্যবস্থা পরিচালনা করছে। বক্তাগণ আরও বলেন, করোনাকালে সরকার সুযোগ নিয়ে দেশ ও জনগণের স্বার্থ বিসর্জন দিয়ে দেশীয় লুটেরা ও ভারতের স্বার্থে রাষ্ট্রীয় ২৫টি পাটকল বন্ধ করে দিয়েছে। চিনিকলসমুহ বন্ধ করে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। আলোচনায় নেতৃবৃন্দ ২৫ টাকা কেজি দরে আলুবীজ, বেকারদের কাজ, বেকার ভাতা, গরীব মানুষের রেশন, বিদ্যুৎ, ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো এবং দুর্নীতি, লুটপাট, জুলুম, নির্যাতন, খুন,গুম, ধর্ষণ বন্ধের দাবি জানান। নেতৃবৃন্দ এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে কৃষক-শ্রমিক-ছাত্র ও সর্বস্তরের নারী-পুরুষ মেহনতি মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

  কাউখালীতে নো মাস্ক নো সার্ভিস, কড়া পুলিশ

  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

  দিনাজপুরে ভাস্কর্য নিয়ে কটুক্তিপুণ মানববন্ধন অনুষ্ঠিত

  মহম্মদপুরে ডিজিটাল নিরাপত্তা মামলায় আটক-১

  বিজয় দিবস উদযাপনে ‘উন্মুক্ত’ অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

  যাবজ্জীবন মানে ৩০ বছর কারাবাস: আপিল বিভাগ

  করোনায় থেমে নেই রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের কাজ

  চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  বান্দরবানে ‘২৮টি স্বর্ণের বার’সহ স্বামী-স্ত্রী আটক

  জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে দিনাজপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  নওগাঁর আত্রাইয়ে হরিজন সম্প্রদায়ের প্রতি সমাজের দৃষ্টিভঙ্গী পরিবর্তনের নিমিত্তে সচেতনতা মূলক কর্মশালা

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?