শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ০১:০২:০৮

গোল্ডেন মনিরের বিরুদ্ধে তিনটি মামলা হবে, ব্রিফিংয়ে র‍্যাব

গোল্ডেন মনিরের বিরুদ্ধে তিনটি মামলা হবে, ব্রিফিংয়ে র‍্যাব

ঢাকা: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় র‍্যাবের অভিযানে আটক মনিরুল ইসলাম ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা করা হবে। র‍্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ আজ শনিবার সকালে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। আশিক বিল্লাহ জানিয়েছেন, মেরুল বাড্ডায় অভিযান চালিয়ে ব্যবসায়ী মনিরকে আটক করা হয়। তাঁর বাসা থেকে এক কোটি ৯ লাখ টাকা, বিদেশি মুদ্রা, আগ্নেয়াস্ত্র ও গুলি এবং আট কেজি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঢাকায় তাঁর দুই শতাধিক প্লট রয়েছে। তাঁর বিরুদ্ধে ভূমিদস্যুতা এবং স্বর্ণ চোরাচালানের অভিযোগও রয়েছে। এর আগে গতকাল শুক্রবার রাত ১০টা থেকে মনিরের বাসায় অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। জানা গেছে, মনিরুল ইসলাম গোল্ডেন মনির নামেও পরিচিত। তাঁর স্বর্ণালঙ্কারের ব্যবসা ছিল। এখন তিনি একজন গাড়ি ব্যবসায়ী। তাঁর গাড়ির শোরুম রয়েছে। ওই শোরুমেও অভিযান চালিয়েছে র‍্যাব

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?