শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১১:৩৮:২৬

অস্ত্র-মাদক-বিপুল টাকাসহ গোল্ডেন মনির গ্রেপ্তার

অস্ত্র-মাদক-বিপুল টাকাসহ গোল্ডেন মনির গ্রেপ্তার

ঢাকা: রাতভর অভিযান চালানোর পর গাড়ি ও স্বর্ণব্যাবসায়ী মনির হোসনে ওরফে গোল্ডেন মনিরকে অবৈধ অস্ত্র-মাদক ও বিপুল টাকাসহ গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। শনিবার সকালে র‍্যাবের সদর দপ্তর থেকে পাঠানো বার্তায় মনিরকে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়। এর আগে শুক্রবার রাত মধ্যরাত থেকে গোল্ডেন মনিরের বাসা, ব্যবসায়িক প্রতিষ্ঠানসহ বেশ কয়েকটি জায়গায় অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে বিপুল পরিমাণ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার জব্দ করা হয়। এছাড়া, বেশ কয়েকটি বিলাস বহুল গাড়িও জব্দ করেছে র‌্যাব। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু নেতৃত্বে এই অভিযান চালানো হচ্ছে। অভিযানের বিষয়টি  নিশ্চিত করেছেন র‍্যাবের মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ। র‍্যাব মুখপাত্র বলেন, মেরুল বাড্ডার একটি বাড়িতে অভিযান চালানো হচ্ছে। বিস্তারিত ব্রিফিং করে জানানো হবে।জানা গেছে, গোল্ডেন মনির ঢাকা মহানগর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক ও ওয়ার্ড কমিশনার আব্দুল কাইয়ুমের অন্যতম সহযোগি ছিলেন।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?