রবিবার, ২৯ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ০৪:৪৭:২১

বড়াইগ্রামের গৃহবধূকে দলবদ্ধভাবে ধর্ষণ মামলায় ৭জন কারাগারে

বড়াইগ্রামের গৃহবধূকে দলবদ্ধভাবে ধর্ষণ মামলায় ৭জন কারাগারে

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের এক গৃহবধূকে দলবদ্ধভাবে ধর্ষণ মামলায় ৭ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে নাটোর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালত-২ এ আসামীদের হাজির করা হয়। পরে বিচারক সুলতান মাহমুদ তাদেও কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলা সুত্র উল্লেখ করে লালপুরের ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কৃষ্ণ মোহন সরকার জানান, গত মঙ্গলবার বিকেলে বড়াইগ্রাম উপজেলার ধানাইদহ এলাকার এক গৃহবধূ তার ছেলের বিয়ের জন্য লালপুরের ওয়ালিয়া ইউনিয়নের ফুলবাড়ী গ্রামে আসেন। পাত্রী দেখানোর কথা বলে কৌশলে তাকে ডেকে আনেন একই গ্রামের রাশেদুল ইসলাম। পরে রাশেদুলের সহযোগিতায় রাতে ওয়ালিয়া গ্রামের আমজামতলা এলাকার নির্জনস্থানে পালাক্রমে ১৪জন তাকে পালাক্রমে ধর্ষণ করতে থাকে। বিষয়টি টের পেয়ে এলাকাবাসি চারজনকে হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। পরে ওই গৃহবধূ বুধবার বিকেলে মোট সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও সাতজনকে অভিযুক্ত করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। কারাগারে প্রেরণকৃতরা হলেন, লালপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মৃত আনার আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৬), ওয়ালিয়া সেন্টারপাড়া গ্রামের মৃত সফর সরদারের ছেলে আকমল সরদার (৪৫), ওয়ালিয়া আমিনপাড়া গ্রামের মৃত লালমিয়া সরকারের ছেলে রবিউল ইসলাম সরকার (৪৫), ওয়ালিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত লাল মোহাম্মদ রশিদ সরকারের ছেলে জিল্লুর রহমান (৪২), ওয়ালিয়া বাজার পাড়া গ্রামের সাদ্দাম হোসেনের ছেলে জীবন ইসলাম (২৫), ওয়ালিয়া পশ্চিমপাড়া গ্রামের আব্দুল মন্ডলের ছেলে তরিকুল ইসলাম (৩৫) এবং বড়াইগ্রাম উপজেলার ধানাইদহ গ্রামের মৃত তৌফিক ফকিরের ছেলে রায়হান ফকির (৩৮)। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, আটককৃতরা সবাই মাদকাসক্ত ব্যক্তি। তারা টাকার বিনিময়ে বিভিন্ন সময় নারীদের নিয়ে এসে এলাকায় অপকর্ম চালায়। আশংকা করা হচ্ছে এটাও এমনই একটি ঘটনা।

এই বিভাগের আরও খবর

  ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত

  ত্রিশালে মাস্ক ক্যাম্পেইন এর উদ্বোধন

  দিনাজপুরে অনুষ্টিত হলো বাংলাদেশ ভুমিহীন আন্দোলনের রংপুর বিভাগীয় সম্মেলন

  বোয়ালমারীতে কুমার নদীর মাটি বিক্রি হচ্ছে ইটের ভাটায়

  ঘুমন্ত মা-বাবার কোল থেকে শিশুকে অপহরণের পর হত্যা, ৩ জনের যাবজ্জীবন

  বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী

  সময় নিউজ 24 ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে...

  সহকর্মীদের পেট্রোলের আগুনে দগ্ধ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  যাত্রাবাড়ীতে রাস্তা পারাপারের সময় বাসচাপায় নারীর মৃত্যু

  সাভার ও আশুলিয়া থেকে চারজনের লাশ উদ্ধার

  দিনাজপুরে মামুন ও পলাশ স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?