রবিবার, ২৯ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ০৬:৩২:১৮

দিনাজপুরে আফটার লাইফ ফাউন্ডেশন এর শুভ উদ্বোধনকালে জেলা প্রশাসক

দিনাজপুরে আফটার লাইফ ফাউন্ডেশন এর শুভ উদ্বোধনকালে জেলা প্রশাসক

 দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেছেন, আমরা সৃষ্টির সেরা জীব আশরাফুল মাখলুক্বাত। আল্লাহ তা’আলা আমাদের দুনিয়াতে পাঠিয়েছেন আবার মৃত্যু দিয়ে তার নিকট ফিরিয়ে নিবেন। যা চিরন্তন সত্য। দু’দিনের দুনিয়ায় ঝগড়া-বিবাদ সৃষ্টি করে কি হবে। মৃত্যুর স্বাদ তো গ্রহণ করতেই হবে। তাই দুনিয়ার জন্য নয়, আখিরাতের কিছু করি। মারামারি, ঝগড়ার সৃষ্টি না করে আল্লাহর জন্য ঈমান আর আমল বজায় রেখে দুনিয়া থেকে বিদায় নিতে হবে আমাদের। তিনি আরও বলেন, আফটার লাইফ ফাউন্ডেশন যে উদ্দেশ্যে আজ থেকে পথচলা। সেটা অবশ্যই জনকল্যাণকর। তিনি এই ফাউন্ডেশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। ২৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে শহরের বন্ধন কমিনিউটি সেন্টারে আফটার লাইফ ফাউন্ডেশন এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আফটার লাইফ ফাউন্ডেশনের সভাপতি তাজুল ইসলাম তাজু’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, পাটোয়ারী বিজনেস হাউজের ব্যবস্থাপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারী মোহন। এছাড়াও সহকারি অধ্যাপক সাইদুর রহমান পলাশের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টামন্ডলীর সদস্য মেসার্স আতাউর ট্রেডার্স এর স্বত্ত্বাধীকারি আতাউর রহমান চৌধুরী, নিমনগর বালুবাড়ী জামে মসজিদ এর খতিব মো. আনোয়ার হোসেন, চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. ইলিয়াস আলী খান এডিন ও মেসার্স মৌলভী ব্রাদার্স এর স্বত্ত্বাধীকারি মো. শামিম কবির। শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আফটার লাইফ ফাউন্ডেশন এর কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি সাব্বির আনোয়ার, সাধারণ সম্পাদক রেহাতুল ইসলাম খোকা, সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী ছোটন, সাংগঠনিক সম্পাদক আবু কায়েস, অর্থ সম্পাদক মো. মুকুল, দপ্তর সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী রেজা, ধর্ম সম্পাদক জুনায়েত সাফিউল্লা, কার্যকরি সদস্য মো. মনিরুজ্জামান মনির, মো. সাইদুর রহমান, মো. রায়হান কবির প্রমুখ। এর আগে কেক কেটে আফটার লাইফ ফাউন্ডেশন এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ও আগত আমন্ত্রিত অতিথিগণ। অনুষ্ঠান শেষে দুনিয়ার সকল কবরবাসীর আত্মার মাগফিরাত ও জীবিতদের সুস্থ্যতা, দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকলেই।

এই বিভাগের আরও খবর

  ত্রিশালে মাস্ক ক্যাম্পেইন এর উদ্বোধন

  দিনাজপুরে অনুষ্টিত হলো বাংলাদেশ ভুমিহীন আন্দোলনের রংপুর বিভাগীয় সম্মেলন

  বোয়ালমারীতে কুমার নদীর মাটি বিক্রি হচ্ছে ইটের ভাটায়

  ঘুমন্ত মা-বাবার কোল থেকে শিশুকে অপহরণের পর হত্যা, ৩ জনের যাবজ্জীবন

  বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী

  সময় নিউজ 24 ডটকম এ প্রতিনিধি নিয়োগ চলছে...

  সহকর্মীদের পেট্রোলের আগুনে দগ্ধ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  যাত্রাবাড়ীতে রাস্তা পারাপারের সময় বাসচাপায় নারীর মৃত্যু

  সাভার ও আশুলিয়া থেকে চারজনের লাশ উদ্ধার

  দিনাজপুরে মামুন ও পলাশ স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

  অর্থনৈতিক মুক্তি নারীর টেকসই উন্নয়ন শ্লোগানে সৈয়দপুরে দুইদিন ব্যাপী পণ্য প্রদর্শণী

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?