শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ০৭:৪৩:৪০

ফুলবাড়ীতে প্রতিবন্ধি রুবিনাকে প্রধানমন্ত্রীর দেওয়া বাড়ী উপহার দিলেন ডিসি

ফুলবাড়ীতে প্রতিবন্ধি রুবিনাকে প্রধানমন্ত্রীর দেওয়া বাড়ী উপহার দিলেন ডিসি

দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর বাড়ী পেল প্রতিবন্ধি রুবিনা বেগম। শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামে প্রতিবন্ধি রুবিনা বেগমকে প্রধান মন্ত্রীর দেয়া বাড়ীর ভিত্তি প্রস্তুর উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের সোনার বাংলা গড়ার লক্ষে, প্রধান মন্ত্রীর ঘোষনা কেউ নিরাশ্রায় থাকবেনা, প্রধান মন্ত্রীর সেই ঘোষনার প্রতিপাদ্য আশ্রায়নের অধিকার শেখ নাসিনার উপহার, মুজিব বর্ষের এই স্লোগান বাস্তবায়নের অংশ হিসেবে রুবিনা বেগমকে এই বাড়ী প্রদান করা হলো। এসময় তিনি বৈশিক দুর্যোগ করোনা ভাইরাসকে মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সকলকে আহববান জানান। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খায়রুর আলম সুমনের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদ্য যোগদান কৃত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল ও খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের মন্ডল। উদ্বোধনী অনুষষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও গণমাধ্যমের কর্মিগণ উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার কায়রুল আলম সুমন বলেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যম পাড়া গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের মেয়ে রুবিনা বেগম, মানষিক প্রতিবন্ধি হওয়ায় স্বামী পরিত্যক্তা হয়ে বাবার বাড়ীতে, তার ছোট ভাই শারিরিক প্রতিবন্ধি আশরাফুল আলমসহ একটি জরাজির্ন মাটির ঘরে কোন রকমে বসবাস করতো। এই ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ায়, প্রতিবন্ধি রুবিনা বেগমকে, দিনাজপুর জেলা প্রশাসক এর মাধ্যমে প্রধান মন্ত্রীর কার্য্যলয়ের আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় এক লাখ ৭১ হাজার টাকা ব্যায়ে দুটি পাকা ঘরসহ একটি বাড়ী বরাদ্ধ দেয়া হয়।

এই বিভাগের আরও খবর

  নড়াইলে চোরাইকৃত ১৬টি ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক

  পিরোজপুরে মানসিক ভারসাম্যহীন যুবককে জবাই করে হত্যার চেষ্টা!

  গাইবান্ধায় শিশু বলৎকার ও মুখে গামছা বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  গাইবান্ধায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে :হুইপ ইকবালুর রহিম এমপি

  বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৫

  রাজারহাটে সিসি টিভি ক্যামেরার উদ্বোধন

  গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ সুনামপুর-চন্দরপুর রাস্তার বেহাল দশা! দেখার যেন কেউ নেই

  বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে স্থানীয় শ্রমিকদের মানববন্ধন

  সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে আটকা ৫ শতাধিক পর্যটক

  নেত্রকোনার খালিয়াজুরিতে গাঁজাসহ আটক ৫

https://web.facebook.com/Somoy-news

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?