রবিবার, ০১ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ০৭:৩৭:২৫

কিশোরগঞ্জে বিট পুলিশের র‌্যালী ও আলোচনা সভা

কিশোরগঞ্জে বিট পুলিশের র‌্যালী ও  আলোচনা সভা

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে নারী ধর্ষন ও নির্যাতনের প্রতিবাদে কিশোরগঞ্জ উপজেলায় র‌্যালী ও সমাবেশ করেছে পুলিশ। শনিবার দুপুরে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের বিট পুলিশের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের যৌথ উদ্যোগে একটি প্রতিবাদ মিছিল বের করে উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সদর ইউনিয়ন পরিষদের হল রুমে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,কিশোরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম,ইউপি সচিব এনামুল হক,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এরিয়া প্রোগ্রাম ব্যবস্থাপক পিকিং চাম্বু গং,প্রোগ্রাম অফিসার সানজিদা আনছারী,শ্যামল মন্ডল,আমজাদ হোসেন,সিস্টেম সাপোর্ট অফিসার মনিদিও ও সাব-ইন্সপেক্টর আক্কেল আলী প্রমূখ। বক্তারা বলেন,নারীর প্রতি সহিংসতা নয়,তাদের প্রতি ভালবাসা তৈরী করুন। সরকারকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন,ধর্ষনের শাস্তি মৃত্যু দন্ড এ আইন করায় অপরাধীরা সতর্ক হবে। দেশে আর কোন মা বোন নির্যাতন হোক সেটা কোনও বিবেকবান মানুষের কাম্য হতে পারে না। আজকে যে নারী নির্যাতন ও ধর্ষন হচ্ছে সে কারো না কারো মা,বোন। আজ প্রত্যেক মানুষকে দায়িত্ব নিতে হবে যেন রাতের আধারেও মেয়েরা রাস্তা দিয়ে চলাফেরা করতে কেউ কোন ভাবে বিরক্ত করতে না পারে। আর কেউ যদি কেউ কোন নারীকে বিরক্ত করে তাকে এক চুল পরিমান অপরাধ ছাড় দেয়া হবে না।

এই বিভাগের আরও খবর

  বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

  মহম্মদপুরে বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত

  বোয়ালমারীতে ভুয়া জ্বিনের বাদশা গ্রেপ্তার

  কয়েদির পোশাকে মিন্নির ছবি, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা

  দিনাজপুরে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান

  ধারাম হাওরে উদ্বোধন করা হলো ভাসমান পথপাঠাগার

  ফ্রান্সে মহানবী( সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কাউখালীতে মানববন্ধন ও বিক্ষোভ- সমাবেশ

  নওগাঁর পত্নীতলায় আগাম জাতের উচ্চ ফলনশীল ধান কর্তন উপলক্ষে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

  হাতিয়ায় কোস্টগার্ডের কাছে মাদক ব্যবসায়ী আটক

  আবহাওয়া অনুকূলে থাকলে আজ বসছে পদ্মা সেতুর ৩৫তম স্প্যান

  গ্রাম্য সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?