শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ০৭:০১:৩৫

বোয়ালমারীতে হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে জখম

বোয়ালমারীতে হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে জখম

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক  ও পোয়াইল গ্রামের মো. জামাল হোসেনকে শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। জামালকে আশঙ্কাজনক অবস্থায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে আনার পর শারীরিক অবস্থার অবনতি ঘটায় উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পোয়াইল গ্রামের এখলাস মোল্যা জানান, ২০১৯ সালের ৫ এপ্রিল উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুর্বৃত্তদের হাতে দেলোয়ার মাতুব্বর খুন হন। এ খুনের মামলার ঘটনার প্রত্যক্ষদর্শী ( এক নম্বর সাক্ষী) ছিলেন মো. জামাল হোসেন ওরফে জামাল মাতুব্বর। দেলোয়ারের খুনিরা জামালকে ওই হত্যা মামলায় সাক্ষ্য না দিতে বারবার হুমকি দিচ্ছিলেন। হুমকির প্রেক্ষিতে চলতি বছরের ২০ আগস্ট জামাল বোয়ালমারী থানায় একটি জিডি করেন। এর জেরে জামাল বাড়ি থেকে বোয়ালমারী আসার পথে শনিবার সকালে পোয়াইল গ্রামের খোকন গাজির বাড়ির সামনে আসলে আগে থেকে ওঁৎ পেতে থাকা দেলোয়ারের খুনিরা সিজু, উজ্জ্বল, মাহাবুর, বক্কার, ইয়াসিন, জাকারিয়া পেছন থেকে অতর্কিত হামলা চালিয়ে জামালকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ ব্যাপারে চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, দেলোয়ার হত্যার আসামীরাই আজ এই ঘটনা ঘটিয়েছে।  বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুর রহমান বলেন, গোলমালের সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর

  নড়াইলে চোরাইকৃত ১৬টি ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক

  পিরোজপুরে মানসিক ভারসাম্যহীন যুবককে জবাই করে হত্যার চেষ্টা!

  গাইবান্ধায় শিশু বলৎকার ও মুখে গামছা বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  গাইবান্ধায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে :হুইপ ইকবালুর রহিম এমপি

  বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৫

  রাজারহাটে সিসি টিভি ক্যামেরার উদ্বোধন

  গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ সুনামপুর-চন্দরপুর রাস্তার বেহাল দশা! দেখার যেন কেউ নেই

  বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে স্থানীয় শ্রমিকদের মানববন্ধন

  সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে আটকা ৫ শতাধিক পর্যটক

  নেত্রকোনার খালিয়াজুরিতে গাঁজাসহ আটক ৫

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?