রবিবার, ০১ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ০৪:১৬:৪০

অবশেষে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র শিশু সিয়ামকেও ফিরে পেল তার পরিবার

অবশেষে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র শিশু সিয়ামকেও ফিরে পেল তার পরিবার

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় নিখোঁজের ২১দিন পর অবশেষে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র শিশু সিয়ামকেও ঢাকায় খুঁজে পেয়েছেন তার স্বজনেরা।একই ঘটনায় প্রায় নিখোঁজের ১৫ দিন পর শিশু রাকিবকে প্রথম ফিরে পেয়েছিল তার পরিবার। জানা যায়,উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের শুটিবাড়ী বাজার এলাকার ব্যবসায়ী মোস্তাক খানের একমাত্র ছেলে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র সিয়াম খান (১৩) ও ডাবলু মৃধার ছোট ছেলে রাকিব মৃধা (১২)সহ ওই দুই শিশু গত ২২সেপ্টেম্বর বাড়ি থেকে খেলার কথা বলে বেড়িয়ে গিয়ে নিখোঁজ হয়।পরিবারের লোকেরা তাদের অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে পরেরদিন ২৩শে সেপ্টেম্বর ডিমলা থানায় সাধারণ ডায়েরি নং-৯৩৭,তারিখ ২৩/৯/২০২০ইং রুজু করেন।এক পর্যায়ে সিয়াম না ফিরলেও শিশু রাকিব গত ৬ অক্টোবর সকালে একাই নিজ বাড়িতে ফিরে আসে।পরে তার দেয়া আংশিক তথ্যের ভিত্তিতে সিয়ামের পরিবারের লোকেরা ঢাকায় অনেক খোঁজাখুঁজির পর কোনো সন্ধান না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে আসেন। তবে সদরঘাটে সিয়াম প্রথমদিকে যে সোহাগ নামের এক ব্যক্তির হয়ে পানি বিক্রি করতেন তাকে সিয়ামের সন্ধান মিললে তার পরিবারকে খবর দিতে অনুরোধ করেন।তারই ভিত্তিতে  গত মঙ্গলবার (১৩ অক্টোবর)সদর ঘাটের ওই সোহাগ ঢাকা কমলাপুর রেলস্টেশনে সিয়ামকে কুলির কাজ করতে দেখে তার পরিবারকে খবর দেন।তার পরিবার ডিমলা থেকে ঢাকায় যাবার আগেই সিয়াম সেখান থেকে আবারও যদি অন্যত্রে চলে যান এমন সঙ্কায় ঢাকায় অবস্থানরত শিশু সিয়ামের বাবা মোস্তাক খাঁনের ফুফাতে ভাই রাকিবুল্লাকে কমলাপুরে পাঠিয়ে দিলে তিনি সেখানে গিয়ে শিশু সিয়ামের সন্ধান পান।পরে বুধবার (১৪ অক্টোবর)সেই রাকিবুল্লা সিয়ামকে তার বাড়িতে সাথে করে নিয়ে আসেন।শিশু সিয়ামের বাবা মোস্তাক খাঁন এই প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা শিশু সিয়ামকে দেশের বিভিন্ন প্রান্তে খুঁজে না পেয়ে হতাশ হয়ে পড়ি।এক পর্যায়ে সৃষ্টিকর্তার কৃপায় ও ঢাকা সদরঘাটের সোহাগ নামের এক ব্যক্তির সহযোগিতায় অবশেষে আমাদের সন্তানকে আমাদের বুকে ফিরে পেয়েছি আমরা। অভিযোগ অনেক থাকলেও সন্তানকে ফিরে পাওয়ায় আর কারো প্রতি আমাদের কোনো অভিযোগ নেই।

এই বিভাগের আরও খবর

  বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

  মহম্মদপুরে বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত

  বোয়ালমারীতে ভুয়া জ্বিনের বাদশা গ্রেপ্তার

  কয়েদির পোশাকে মিন্নির ছবি, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা

  দিনাজপুরে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান

  ধারাম হাওরে উদ্বোধন করা হলো ভাসমান পথপাঠাগার

  ফ্রান্সে মহানবী( সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কাউখালীতে মানববন্ধন ও বিক্ষোভ- সমাবেশ

  নওগাঁর পত্নীতলায় আগাম জাতের উচ্চ ফলনশীল ধান কর্তন উপলক্ষে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

  হাতিয়ায় কোস্টগার্ডের কাছে মাদক ব্যবসায়ী আটক

  আবহাওয়া অনুকূলে থাকলে আজ বসছে পদ্মা সেতুর ৩৫তম স্প্যান

  গ্রাম্য সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?