শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ০৩:৫৪:৪৯

সৌদি আরব যাচ্ছিলো ৩ কার্টন ইয়াবা, শাহজালালে হাতেনাতে ধরা

সৌদি আরব যাচ্ছিলো ৩ কার্টন ইয়াবা, শাহজালালে হাতেনাতে ধরা

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমনবন্দর হয়ে সৌদি আরব যাচ্ছিলো ৩৪৯ কার্টন রেডিমেট গার্মেন্টস। গোপন তথ্য ছিলো, এই রপ্তানি চালানের মধ্যে রয়েছে বিপুল সংখ্যাক ইয়াব। এক পর্যায়ে সেই রপ্তানি পণ্যচালানে তল্লাশি চালিয়ে ৩ টি কার্টনের মধ্যে ৩৮ হাজার ৯০০ পিস ইয়াবা পায় ঢাকা কাস্টমস হাউসের প্রিভেন্টিভ দল। ঘটনাটি ঘটে আজ শুক্রবার (১৬ অক্টোবর) সকালের। ঢাকা কাস্টমস হাউস জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সকালে বিমানবন্দরে অভিযান চালায় ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ দল ও সিভিল অ্যাভিয়েশনের যৌথ টিম। অভিযান চালিয়ে সৌদিগামী একটি রেডিমেড গার্মেন্টসের রপ্তানি পণ্য চালানের ৩ টি কার্টন থেকে ৩৮ হাজার ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক বাজারমূল্য প্রায় এক কোটি ১৬ লাখ টাকা। বিল অব এক্সপোর্ট অনুযায়ী পণ্য চালানের রপ্তানিকারক এম এস সিয়াম অ্যান্ড সমি এন্টারপ্রাইজ। ঠিকানা ব্যবহার করা হয়েছে খিলগাঁও পশ্চিমপাড়া। আর আমদানিকারক হিসেবে লেখা রয়েছে সৌদি আরবের অ্যাপারিজ ইন্টারন্যাশনাল ইস্ট। যেখানে ঠিকানা দেওয়া হয়েছে রিয়াদের আল ওয়াজির ট্রেডিং সেন্টার।  ঢাকা কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মোহাম্মদ মারুফুর রহমান বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় কাস্টমস ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সংশ্লিষ্ট কাউকে এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি।

এই বিভাগের আরও খবর

  নড়াইলে চোরাইকৃত ১৬টি ইজিভ্যান উদ্ধার, অভিযুক্ত আটক

  পিরোজপুরে মানসিক ভারসাম্যহীন যুবককে জবাই করে হত্যার চেষ্টা!

  গাইবান্ধায় শিশু বলৎকার ও মুখে গামছা বেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  গাইবান্ধায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে :হুইপ ইকবালুর রহিম এমপি

  বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৫

  রাজারহাটে সিসি টিভি ক্যামেরার উদ্বোধন

  গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ সুনামপুর-চন্দরপুর রাস্তার বেহাল দশা! দেখার যেন কেউ নেই

  বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে স্থানীয় শ্রমিকদের মানববন্ধন

  সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে আটকা ৫ শতাধিক পর্যটক

  নেত্রকোনার খালিয়াজুরিতে গাঁজাসহ আটক ৫

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?