রবিবার, ০১ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ১০:২৮:৫৮

সাড়ে সাত হাজার ইয়াবাসহ চিকিৎসক গ্রেপ্তার

সাড়ে সাত হাজার ইয়াবাসহ চিকিৎসক গ্রেপ্তার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আরিফ মঈনউদ্দিন নামে একজন চিকিৎসককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় জুলি আক্তার ওরফে রূপা নামে তার এক নারী সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। তাদের নিকট ৭ হাজার ৮৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন। তিনি জানান, ভোরে গোপন তথ্যেরভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসিয়ে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় র‌্যাব। এসময় ৭ হাজার ৮৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পাচারের দায়ে আরিফ মঈনউদ্দিন ও জুলি আক্তার ওরফে রূপা নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার আসামি আরিফ মঈনউদ্দিন পেশায় একজন এমবিবিএস ডাক্তার। তিনি চট্টগ্রামের স্বনামধন্য বেসরকারি মেডিকেল কলেজ ইউএসটিসি হতে ২২তম ব্যাচে এমবিবিএস পাস করেন। বর্তমানে চট্টগ্রামের বেসরকারি রয়েল হাসপাতালে কর্মরত। ডাক্তারি পেশার পাশাপাশি নিয়মিত ইয়াবা সেবন করতেন এবং এক পর্যায়ে নিজেই ইয়াবা ব্যবসার সাথে জড়িয়ে পড়েন। প্রথম দিকে তিনি চট্টগ্রামের খুচরা মাদক ব্যবসায়ীদের ইয়াবা সরাবরাহ করেন এবং পরবর্তীতে প্রতি মাসে পাঁচ থেকে ছয়বার চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ ও বিক্রয় করতে শুরু করেন। মহান চিকিৎসা পেশার আড়ালে আর্থিকভাবে দ্রুত লাভবান হওয়ার জন্য কৌশলে মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলেন তিনি। তার এই অবৈধ মাদক ব্যবসার সিন্ডিকেটের সাথে একাধিক নারী ও পুরুষ সহযোগী হিসেবে জড়িত।

এই বিভাগের আরও খবর

  বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

  মহম্মদপুরে বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত

  বোয়ালমারীতে ভুয়া জ্বিনের বাদশা গ্রেপ্তার

  কয়েদির পোশাকে মিন্নির ছবি, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা

  দিনাজপুরে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান

  ধারাম হাওরে উদ্বোধন করা হলো ভাসমান পথপাঠাগার

  ফ্রান্সে মহানবী( সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কাউখালীতে মানববন্ধন ও বিক্ষোভ- সমাবেশ

  নওগাঁর পত্নীতলায় আগাম জাতের উচ্চ ফলনশীল ধান কর্তন উপলক্ষে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

  হাতিয়ায় কোস্টগার্ডের কাছে মাদক ব্যবসায়ী আটক

  আবহাওয়া অনুকূলে থাকলে আজ বসছে পদ্মা সেতুর ৩৫তম স্প্যান

  গ্রাম্য সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?