শনিবার, ৩১ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ০৫:১৪:০৫

দিনাজপুরে শারদীয় দূর্গোৎসব বয়কটের ঘোষনা

দিনাজপুরে শারদীয় দূর্গোৎসব বয়কটের ঘোষনা

দিনাজপুর প্রতিনিধি: দুর্গাপূজা মন্ডপের জন্য সহায়তা হিসেবে টিআর প্রকল্পের বরাদ্ধ সরকারি অনুদানের (ডিওলেটারের) চাউল বিক্রিতে সম্মত না হওয়ায় হিন্দু নেতাকে হত্যাসহ দেশ ত্যাগের হুমকির প্রতিবাদে দুই দফা দাবিতে জেলা প্রশাসন এবং পুলিশ বিভাগের কাছে যৌথভাবে স্মারকলিপি তুলে দিয়েছেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ এবং পুজা উদযাপন পরিষদের বীরগঞ্জ উপজেলা কমিটির নেতারা। হুমকিদাতা স্বেচ্ছাসেবকলীগের বীরগঞ্জ উপজেলা কমিটির নেতা মনোয়ার হোসেনকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা না হলে অনুদান প্রত্যাখান এবং শারদীয় দূর্গোৎসব বয়কটের ঘোষনা সংগঠনের নেতারা। হুমকির শিকার সংগঠনের নেতারা জানান, দুর্গাপূজার উৎসবে বরাদ্ধ সরকারি অনুদানের চাউল কিনে নিতেন স্বেচ্ছাসেবকলীগের বীরগঞ্জ উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক মনোয়ার হোসেন। এবার তার কাছে ডিও লেটার (বরাদ্ধপত্র) বিক্রিতে সম্মত না হওয়ায় সংগঠনের নেতাদের প্রাণনাশের হুমকি দেওয়াসহ দেশ থেকে তাড়িয়ে দেওয়ার হুমকির দিয়েছে স্বেচ্ছাসেবকলীগের ওই নেতা। বীরগঞ্জ থানার পরিদর্শক আব্দুল মতিন প্রধান জানান, এব্যাপারে বীরগঞ্জ থানায় অভিযুক্তের বিরুদ্ধে গেল রাতে মামলা করেছেন পুজা উদযাপন পরিষদের সভাপতি সুজালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেতা মহেশ চন্দ্র রায়। এদিকে অভিযুক্ত ওই নেতাকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা না হলে ১৫৯টি মন্ডপে পূজার উৎসব বয়কট এবং সরকারি অনুদান বর্জনের হুমকি দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে ওই যৌথভাবে ওই স্মারকলিপি তুলে দেন সংগঠনের নেতারা। এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবীন্দ্রনাথ গোবিন এবং হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের বীরগঞ্জ উপজেলা কমিটির সম্পাদক দীপংকর রাহা বাপ্পিসহ অন্যান্যরা।

এই বিভাগের আরও খবর

  আবহাওয়া অনুকূলে থাকলে আজ বসছে পদ্মা সেতুর ৩৫তম স্প্যান

  গ্রাম্য সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা

  ভাঙারি দোকানের পরিত্যক্ত বোতল বিস্ফোরণ: মৃত্যু ১, আশঙ্কাজনক ৩

  বোয়ালমারীতে সড়কের পাশে ভাংগাড়ির স্তুপ,দুই ব্যক্তিকে জরিমানা ও ড্রেজার মেশিন ধ্বংস

  নেত্রকোনায় সরকারি খাল দখলের অভিযোগ

  গোলাপগঞ্জের হুসাইনিয়া ছাত্র সংসদ এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  বড়াইগ্রামের জোনাইল-রাজাপুর সড়কের সংস্কার ও বর্ধিতকরণ কাজের উদ্বোধন করলেন এমপি কুদ্দুস

  ফ্রান্সে বিশ্বনবী (স)র অবমাননার প্রতিবাদে শ্যামগঞ্জ তৌহিদী জনতার মিছিলে শ্যামগঞ্জ উত্তাল

  রিফাত হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামিকে বরিশাল কারাগারে স্থানান্তর

  মাটিচাপা দেয়া স্বামী-স্ত্রী ও সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

  মোহনগঞ্জে শিক্ষকের উপর হামলাকারীদের বিচারের দাবীতে প্রতিবাদ মিছিল

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?