রবিবার, ১৫ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯, ১২:২০:২৯

‘বন্দুকযুদ্ধে’ চুয়াডাঙ্গা ও চট্টগ্রামে নিহত- ২

 ‘বন্দুকযুদ্ধে’ চুয়াডাঙ্গা ও চট্টগ্রামে নিহত- ২

সময়নিউজ২৪.ডেস্ক: চুয়াডাঙ্গা ও চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। শুক্রবার পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতদের বিরুদ্ধে মাদক, খুন, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। আজ শুক্রবার মধ্যরাতে চুয়াডাঙ্গার দামুড়হুদায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকসহ একাধিক মামলার আসামি রোকন নিহত হন। চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের জয়রামপুর কাঁঠালতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত রোকন দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। পুলিশ জানায়, দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় টহল পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ওই এলাকায় মাদকের একটি বড় চালান বেচাকেনা চলছে। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলের দিকে এগিয়ে যায়। ওই সময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রোকনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দামুড়হুদা থানা পুলিশের ওসি সুকুমার বিশ্বাস বলেন, নিহত ব্যক্তি দর্শনা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। রোকনের নামে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য, হত্যা, চাঁদাবাজি, ছিনতাইসহ ১২টি মামলা রয়েছে।

অন্যদিকে, চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইরান (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত ইরান জলদস্যু। তার বিরুদ্ধে খুন, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে। আজ শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে বাঁশখালীর পূর্ব চাম্বল এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ইরান উপজেলার পূর্ব চাম্বল এলাকার মো. সিরাজ প্রকাশ সিরাজ ফকিরের ছেলে। র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, আজ সকাল সোয়া ৮টার দিকে বাঁশখালীর পূর্ব চাম্বল এলাকায় জলদস্যুদের উপস্থিতির গোপন খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব। অভিযানকালে র‌্যাবের সঙ্গে জলদস্যুদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ ১৩টি অস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?